Home Top Ad

Responsive Ads Here

Search This Blog

শিশু-কিশোরদের নিয়মের বেড়াজালে বেঁধে ফেলতে চাই না আমরা। তারা হোক বাঁধনহারা। ছুটে বেড়াক যেখানে যেমন খুশি। তবুও একটি সাইট পরিচালনা করতে গেলে...

Privacy Policy


শিশু-কিশোরদের নিয়মের বেড়াজালে বেঁধে ফেলতে চাই না আমরা। তারা হোক বাঁধনহারা। ছুটে বেড়াক যেখানে যেমন খুশি। তবুও একটি সাইট পরিচালনা করতে গেলে কিছু তো নিয়ম রাখতেই হয়। আর এ জন্যই দু’ একটি কথা বলা আরকি...

১. সাইটটি শুধুমাত্র শিশু-কিশোরদের সাহিত্য চর্চা ও জ্ঞান বিনোদনের জন্য নির্মাণ করা হয়েছে এবং পরিচালিত হচ্ছে। এখানে সাইটটির নির্মাতা এবং এর সাথে জড়িত ব্যক্তিরা কোনো প্রকার লাভের আশা ত্যাগ করে কাজ করে যাচ্ছেন।

২. লেখক বা প্রকাশকের পূর্ব অনুমতি ব্যতিতই এই সাইটে গল্পগুলো প্রকাশিত হয়ে আসছে। আমরা সমস্ত গল্পই সংগ্রহ করেছি অনলাইনে বা ইন্টানেটে উন্মুক্ত থাকা পিডিএফ ই-বই থেকে, অথবা বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত গল্প থেকে। যদি কোনো লেখক/লেখিকা কোনো গল্পের স্বত্তাধিকার দাবী করেন, তবে গল্পটি সাইট থেকে মুছে দেওয়া হবে।

৩. সাইটের সমস্ত কনটেন্ট বন্ধুদের মাঝে শেয়ার করা যাবে। এর জন্য অনুমতির দরকার নেই। কিন্তু কোনোভাবেই কনটেন্ট থেকে লাভজনক কিছু যেমন ব্যবসা, নিজের স্বার্থে প্রচার ইত্যাদি করা যাবে না। যদি কোনো ব্যক্তি এটি করে থাকেন, তবে আইনানুগ সকল ব্যবস্থা তার উপর ন্যস্ত হবে। এই ক্ষেত্রে সাইটের পরিচালক কোনোভাবেই দায়ী থাকবে না।

৪. আমরা এই সাইট পরিচালনা করছি নিজেদের হারানো শৈশবকে বর্তমান ও আগামী দিনের শিশু-কিশোরদের কাছে পৌঁছে দেওয়ার জন্য। কতকটা আনন্দ, কতকটা সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে আমরা এই কাজগুলো করে থাকি। তাই অনুগ্রহ করে আমাদের এই কাজগুলোকে এমন কোনো মাধ্যমে ব্যবহার করবেন না যা অনৈতিক।

0 coment�rios: