FAQ

১. এটি কি ধরনের সাইট?
   এটি একটি অনলাইন ভিত্তিক গল্প পড়ার সাইট। শিশু-কিশোরদের উপযোগী সমস্ত গল্পই এখানে পড়া যায়।

২. এটা কি উন্মুক্ত নাকি টাকা দিয়ে সদস্য হতে হয়?
    সাইটিটি সম্পূর্ণ উন্মুক্ত এবং এই সাইটের সকল কনটেন্ট বিনামূল্যে ব্যবহার করা যায়।

৩. এখানে পড়া গল্পগুলো কি বন্ধুদের মধ্যে শেয়ার করা যাবে?
   অবশ্যই যাবে। তোমরা পড়া যেকোন গল্প, কবিতা, ছড়া তুমি তোমার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারব।

৪. আমি কি গল্পগুলো সংগ্রহ করতে পারি?
   অবশ্যই। তুমি চাইলে গল্পগুলোকে তোমার মোবাইলে কিংবা কম্পিউটারে সংগ্রহ করে রাখতে পারে। এর জন্য তুমি প্রতিটি গল্পের নিচে "Download e-book" লেখা দেখতে পাবে। এই বাটনটির মাধ্যমে তুমি পুরো গল্পটি এক ক্লিকেই বই আকারে সংরক্ষন করতে পারবে।

৫. গল্পের অক্ষরগুলো অনেক ছোট দেখাচ্ছে। আমি কি কোনভাবে এটি বড় করে নিতে পারব?
   হ্যাঁ পারবে। প্রতিটি গল্পের শুরুতে তুমি দেখতে পাবে ৫টি হাসি মুখের আইকন। যত বড় হাসি তত বড় লেখা। তুমি সেখানে থেকে তোমার পছন্দমতো লেখা বড় কিংবা ছোট করে নিতে পারবে।

৬. আমি যে কোন ডিভাইস থেকেই এই সাইটের সব লেখা পড়তে পারব?
   অবশ্যই। সাইটটি বিশেষভাবে রেসপনসিভ। ফলে তুমি যে ডিভাইস-ই ব্যবহার করো না কেন, তুমি কোন বাঁধা ছাড়াই সব গল্প খুব ভালভাবে পড়তে পারবে।

৭. আমি গ্রামে থাকি, ইন্টারনেট স্পিড খুব কম। আমার পক্ষে কি অনলাইনে বসে গল্প পড়া সম্ভব?
   আমাদের সাইটটি খুবই হালকাভাবে তৈরী। কোন অতিরিক্ত কোন ব্যহার করা হয়নি যার জন্য সাইট ভারী হতে পারে। ফলে যেসব এলাকাতে ইন্টারনেটের স্পিড কম সেখান থেকে খুব সহজে অনলাইনে বসে গল্প পড়া যাবে।

৮. আমি কিভাবে এই সাইটিকে সাহায্য করতে পারি?
   একজন স্কুল বা কলেজ পড়ুয়া তার ভাবনায় আসা দারুন দারুন লেখা আমাদের উপহার দিয়ে আমাদের এই সাইটিকে সমৃদ্ধ করতে পারে। একজন অবিভাবক আমাদের সাথে অতিথি সম্পাদক হিসেবে কাজ করতে পারেন কিংবা আমাদের অর্থ দান করার মাধ্যমে প্রজেক্টটি আরও উন্নত করার ক্ষেত্রে সহযোগীতা করতে পারেন।

৯. আমি কিভাবে সহযোগীতার জন্য যোগাযোগ করতে পারি?
   আমাদের সাথে যোগাযোগ করার জন্য দুটি মাধ্যমে আছে। একটি হলো ইমেইলে এবং অপরটি হলো আমাদের ফেসবুক পেইজের মাধ্যমে। আমাদের ইমেইল ঠিকানা হলো: shahitto2014@gmail.com এবং ফেসবুক পেইজ হলো https://www.facebook.com/shishukishor/ তাছাড়া আমাদের যেকোন ডনেশন করার জন্য 01788107186 এই নম্বরে বিকাশ করতে পারো।
0 মন্তব্য